সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মধুপুর কুড়ালিয়া ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

মধুপুর কুড়ালিয়া ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

প্রতিদিন প্রতিদেক, মধুপুর : টাঙ্গাইলের মধুপুর উপজেলাধীন কুড়ালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ছানোয়ার হোসেনের বিরুদ্ধে নানা অনিয়ম ও টাকা আত্মসাতের অভিযোগে উঠেছে।
জানা যায়, তিনি সরকারি বিভিন্ন ভাতা ও চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে বিভিন্ন জনের নিকট হতে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছেন। এছাড়াও টিসিবির পণ্যের উপকারভোগীদের কার্ড করে দেওয়ার নামে কয়েক হাজার টাকা হাতিয়ে নিয়েছেন।
দিনমজুরদের জন্য টিসিবির পণ্য টাকার বিনিময়ে দেওয়া হয়েছে বিত্তশালীদের। জীবিত মানুষকে মৃত দেখিয়ে বয়স্ক ভাতার টাকা অন্যজনের নামে করিয়ে দেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।
এমন তথ্যের ভিত্তিতে সরেজমিনে এলাকায় গিয়ে  জানা যায়, কুড়ালিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ছানোয়ার হোসেন উক্ত ওয়ার্ডের বিভিন্ন লোকজনের নিকট হতে সরকারি বিভিন্ন ভাতা এমনকি টিসিবির পণ্য পাইয়ে দেওয়ার কথা বলে লক্ষধিক টাকা হাতিয়ে নিয়েছেন।
কুড়ালিয়া ভটপাড়া এলাকার চান মিয়ার স্ত্রী কল্পনা বেগম জানান, রাস্তার গাছ পাহারার কাজের কথা বলে তার নিকট হতে ৫০০০ টাকা নিয়েছেন এই ইউপি সদস্য ছানোয়ার হোসেন।একই এলাকার শামসুল হকের স্ত্রী ময়না বেগম জানান,তাকে চাউলের কার্ড করে দেবে বলে তার নিকট হতে ২০০০ টাকা নিয়েছেন। রাজ্জাকের স্ত্রী মালেকা জানান, তাকে চাউলের কার্ড করে দেবে বলে ২০০০টাকা নিয়েছেন। এছাড়াও বয়স্ক ভাতার কার্ড করে দেওয়ার কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে ৩ থেকে ৫ হাজার করে টাকা হাতিয়ে নিয়েছেন। বিধবা ভাতার কার্ড করে দেওয়ার কথা বলে অসংখ্য হতদরিদ্র মানুষের কাছ থেকে টাকা নেওয়ার প্রমান পাওয়া গেছে । সরকারি টিউবওয়েল দেওয়ার কথা বলে মহন এলাকার জনৈক এক লোকের কাছ থেকে ১০হাজার টাকা আত্মসাৎ করেছেন।
এরকম ভাবে এলাকার আরও কয়েক জনের নিকট হতে বয়স্ক ভাতা, বিধবা ভাতা এবং  টিসিবির পণ্য পাইয়ে দেওয়ার জন্য বিভিন্ন জনের নিকট হতে টাকা নেওয়ার অভিযোগ করেছেন ইউপি সদস্য মোঃ ছানোয়ার হোসেনের বিরুদ্ধে।
এ বিষয়ে এলাকাবাসী ও ভুক্তভোগীরা এই ইউপি সদস্যের বিরুদ্ধে বিচার দাবি করেছেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840