সংবাদ শিরোনাম:
কালিহাতী উপজেলায় মানছে না লকডাউন

কালিহাতী উপজেলায় মানছে না লকডাউন

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতীতে করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লকডাউন মানছে না সাধারণ মানুষ।

এক সপ্তাহের লকডাউনের ১ম দিন সোমবার (৫ এপ্রিল) সকাল থেকে বিধিনিষেধ উপেক্ষা করে উপজেলাব্যাপী গণপরিবহন চলছে, দোকানপাটও রয়েছে খোলা। ঠিকমতো স্বাস্থবিধিও মানা হচ্ছে না। করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ সামলাতে সাত দিনের লকডাউন কার্যকর হয়েছে সোমবার ভোর ৬টা থেকে। কিন্তু দিনের শুরুতেই উপজেলার কোনো এলাকাতেই তা মানতে দেখা যায়নি।

সকালে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, মূল সড়কের পাশের বিপণিবিতানগুলো বন্ধ থাকলেও অলিগলিতে থাকা দোকানপাট প্রায় সবই খোলা। সড়কে বাস চলতে দেখা না গেলেও স্বাভাবিকভাবেই চলছে রিকশা, সিএনজি অটোরিকশাসহ ব্যক্তিগত যানবাহন। সামাজিক দূরত্ব মেনে চলতে দেখা যায়নি কোথাও এবংকি স্বাস্থ্যবিধির তোয়াক্কা করতেও দেখা যায়নি বেশির ভাগ মানুষকে। রাস্তায় চলাচল করতে দেখা গেছে অগণিত মানুষকে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা বলেন, সচেতনতার জন্য যতটুকু প্রয়োজন সব জায়গায় আমরা মাইকিং করেছি। আমাদের মোবাইল টিম মাঠে আছে। তারা জনগণকে সচেতন করছে। লকডাউনের আজ প্রথম দিন থাকায় আমরা একেবারে কঠোর অবস্থানে যাইনি। মানুষকে সচেতন করছি। আগামীকাল থেকে ইনশাআল্লাহ আমরা কঠোর অবস্থানে যাবো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840