গাঁজা ও প্রাইভেটকারসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব

গাঁজা ও প্রাইভেটকারসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের বাসাইলে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫৭ দশমিক ৫ কেজি গাঁজা, দুই বোতল বিদেশী মদ এবং একটি প্রাইভেটকারসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

৫ জুলাই মঙ্গলবার টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের বাসাইল উপজেলার করাতিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তিন মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার সাগরতলা এলাকার শাহজাহান মিয়ার ছেলে মো: সুমন মিয়া (২২), একই জেলার গৌরাংগুলা এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে আলমগীর হোসেন (৪৫) ও একই জেলার পাইকদিয়া এলাকার মোসলেম উদ্দিন সুমনের ছেলে মো: রবিউল আলম রনি (২৬)। এসময় তাদের কাছে থাকা ৫৭ দশমিক ৫ কেজি গাঁজা, দুটি বিদেশী মদের বোতল ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার আটক করা হয়। আটককৃতরা জানায়, তারা বহুদিন ধরে প্রাইভেট কারে বহণ করে মাদকদ্রব্য গাঁজা ও বিদেশী মদ অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রয় করে আসছিল।

পরে আটককৃতদের বিরুদ্ধে টাঙ্গাইলের বাসাইল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৯ (গ) এবং ২৪ (ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840