সংবাদ শিরোনাম:
নানা আয়োজনে সখীপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নানা আয়োজনে সখীপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলের সখীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে দিনের কর্মসূচির শুভ সূচনা করা হয়। উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করে উপজেলা পরিষদ ও প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ প্রশাসন, উপজেলা আ’লীগ, সখীপুর প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চিত্রা শিকারীর সভাপতিত্বে আলোচনা সভা, কবিতা আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় আদর্শ শিশু কানন প্রি-ক্যাডেট স্কুলে অনুষ্ঠিত শিশু কিশোরদের সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

এছাড়াও উপজেলা ইসলামি ফাউন্ডেশনের আয়োজনে উপজেলার বিভিন্ন মসজিদের শতাধিক ইমামদেরকে নিয়ে আলোচনা সভা ও বাদ যোহর উপজেলার সকল মসজিদে মিলাদ মাহফিল ও শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত এবং অন্যান্য ধর্মীয় উপসানালয়ে বিশেষ প্রর্থনার আয়োজন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840