সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে কলেজ ছাত্রীকে অপহরণের চেষ্টা, যুবক আটক

ভূঞাপুরে কলেজ ছাত্রীকে অপহরণের চেষ্টা, যুবক আটক

আসাদুল ইসলাম বাবুল, ভূঞাপুর: টাঙ্গাইলের ভুঞাপুরে প্রাইভেট পড়তে যাওয়ার সময় অপহরণ চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক যুবক মহিউদ্দিন ভুঞাপুর পৌরসভার ছাব্বিশা গ্রামের হরমুজ আলীর ছেলে। তবে অপহরণের মূলহোতা ছাত্রলীগ কর্মী রায়হানসহ তার বাকি সহযোগিরা পালিয়ে গেছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে বিরামদী রেলক্রসিং এলাকায় ওই কলেজ ছাত্রীকে অপহরণের চেষ্টা করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে গেলে অপহরণকারীরা পালিয়ে গেলেও মহিউদ্দিন নামের একজনকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে পৌরসভার বিরামদী রেলক্রসিং এলাকায় মাইক্রোবাস নিয়ে একদল বখাটে যুবক কলেজছাত্রীকে অপহরণের জন্য ওৎ পেতে থাকে। পরে ওই কলেজছাত্রী বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বখাটেরা তাকে গতিরোধ করে অপহরণের চেষ্টা করে। এসময় ওই ছাত্রীর ডাক-চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এসময় মহিউদ্দিন নামে এক সহযোগীকে আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যায়। পরে অপহরণকারী মহিউদ্দিনকে পুলিশে সোপর্দ করা হয়।

এদিকে এই ঘটনা ধামাচাপা দিতে ওই কলেজ ছাত্রীর পরিবারকে চাপ সৃষ্টি করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

কলেজছাত্রীর বাবা জানান, ছাত্রলীগ নেতা রায়হান এরআগেও মেয়েকে বিভিন্ন সময় উত্যেক্ত করতো। সকালে মেয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় অপহরনের চেষ্টা করে রায়হান। স্থানীয়রা আমার মেয়েকে উদ্ধার করেছে।

ভুঞাপুর থানার ওসি তদন্ত লুৎফর রহমান জানান, অপহরণ করার সময় স্থানীয়রা এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এখনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840