সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
মধুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় সভা

মধুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় সভা

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর : টাঙ্গাইলের মধুপুরে সংবাদকর্মীদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

“বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা “এ শ্লোগানকে সামনে নিয়ে শনিবার সকালে নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে এ সভার আয়োজন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জানায়, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আগামীকাল রবিবার ২০ জুন দেশব্যাপি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন করবেন। ভুমিহীন ও অসহায় পরিবারের স্থায়ী ঠিকানা হিসাবে ও আত্মমর্যাদা বৃদ্ধির লক্ষে প্রধানমন্ত্রী দেশব্যাপি এ কার্যক্রম হাতে নেন। দ্বিতীয়ধাপে মধুপুর উপজেলায় ২০০টি পরিবারের মাঝে এসব ঘর বিতরণ করা হবে। এরই ধারাবাহিকতায় আগামীকাল উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নে ২০টি পরিবারের মাঝে পাকা বাড়ী বিতরণ করা হবে। প্রতিটি পাকা বাড়ী নির্মাণ কাজে শতভাগ উন্নতমানের উপকরণ ব্যবহার করে টেকসই মজবুত বাড়ী নির্মাণ করা হয়েছে।

এই গৃহ নির্মাণ কাজে সার্বিক সহযোগিতা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এম. এ. করিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, উপজেলা এলইজিডি প্রকৌশলী কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তারা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840