সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
সখীপুরে নবাগত এসিল্যান্ড জাকিয়া সুলতানা

সখীপুরে নবাগত এসিল্যান্ড জাকিয়া সুলতানা

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর : টাঙ্গাইলের সখীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে জাকিয়া সুলতানা যোগদান করেছেন।

সোমবার (৩ জানুয়ারি) সখীপুর উপজেলায় এসিল্যান্ড হিসেবে দায়িত্ব নেওয়ার সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী।

৩৬তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে সিরাজগঞ্জ জেলা প্রশাসন কার্যালয় যোগদান করেন সহকারী কমিশনার হিসেবে। সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) হিসেবে পদায়ন পাওয়ার পর গত রবিবার টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।

জাকিয়া সুলতানার বাড়ি গাজীপুর সদর উপজেলায়। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় থেকে মৃত্তিকা বিজ্ঞান এ মাস্টার্স করেন। এই কর্মকর্তা ব্যক্তিগত জীবনে বিবাহিত। এক কন্যা সন্তানের জননী।

সহকারী কমিশনার (ভূমি) জাকিয়া সুলতানা বলেন, সখীপুর উপজেলা আমার দ্বিতীয় কর্মস্থল। উপজেলা নির্বাহী অফিসার স্যারের পরার্মশক্রমে উপজেলার জনগণকে সততা ও নিষ্ঠার সাথে শতভাগ সেবা প্রদানের চেষ্টা করবো। এজন্য তিনি সকল জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840