সখীপুরে মুক্তিযোদ্ধা ও তার পরিবারের উপর হামলা

সখীপুরে মুক্তিযোদ্ধা ও তার পরিবারের উপর হামলা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে ৭১-এর কাদেরিয়া বাহিনীর ১৫ নম্বর সেক্টর কমান্ডার, নৌবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা মো. খলিলুর রহমানসহ তার পরিবারের চার সদস্যেরে উপর অতর্কিত হামলা চালিয়েছে প্রতিবেশীরা।

শুক্রবার জুমার নামাজ শেষে উপজেলার সাড়াশিয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

এতে বীর মুক্তিযোদ্ধা মো. খলিলুর রহমান (৭৮) তার বড় ছেলে মো. মনিরুজ্জামান (৫০), ছোট ছেলে শাহীন আহমেদ (৪৬) ও তার স্ত্রী রওশনারা আক্তার আহত হয়।

এ ঘটনায় হামলাকারী মো. জয়নাল আবেদীন, তার ছেলে জাহিদ হাসান, শহিদুল ইসলামসহ সাত জনের নাম উল্লেখ করে সখীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

ভুক্তভোগী পরিবার জানায়, শুক্রবার জুমার নামাজ শেষে স্থানীয় মাতাব্বরদের উপস্থিতে জমি জমা নিয়ে পূর্বের অমীমাংসিত একটি একটি শালিসি বৈঠক বসে। এ সময় কথা কাটির এক পর্যায়ে জয়নাল মাস্টার সহ ৮/১০ জন লোক লাঠি-সোঠা নিয়ে মুক্তিযোদ্ধা মো. খলিলুর রহমান ও তাঁর পরিবারের উপর হামলা চালায়। এ সময় . খলিলুর রহমান (৭৮) তার বড় ছেলে মো. মনিরুজ্জামান (৫০), ছোট ছেলে শাহীন আহমেদ (৪৬) ও তার স্ত্রী রওশনারা আক্তার আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সখীপুর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডারের সাধারণ সম্পাদক কামরুল হাসান আজাদ বলেন, ঘটনাটি খুবই দুঃখ জনক। এ ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাই।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে সাইদুল হক ভূঁইয়া বলেন, মুক্তিযোদ্ধার উপর হামলার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840