সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
সখীপুরে শিক্ষক ও তার পরিবারের হুমকিদাতাদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সখীপুরে শিক্ষক ও তার পরিবারের হুমকিদাতাদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে প্রতিমাবংকী সিনিয়র মাদ্রাসার সহকারি শিক্ষক ফজলুল হক সিকদার ও তার সন্তানকে প্রাণনাশের হুমকি দাতাদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

বুধবার সকাল ১০টা থেকে সখীপুর-ঢাকা সড়কের প্রতিমাবংকী মাদরাসার সামনে ঘন্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ওই প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণসহ সহস্রাধিক এলাকাবাসী অংশ নেয়।

মাদরাসার অধ্যক্ষ আবুল কালামের সভাপতিত্বে মানববন্ধনে প্রাণনাশের হুমকিদাতাকে অভিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে বোয়ালী কলেজের অধ্যক্ষ সাঈদ আজাদ, সরকারি মুজিব কলেজের সাবেক অধ্যাপক আবদুল গফুর মিয়া,দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার আলী আসিফ, বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, প্রেসক্লাব সভাপতি ইকবাল গফুর, উদয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান মিয়া, দাড়িয়াপুর এসএ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ছানোয়ার হোসেন, কৃষক শ্রমিক জনতা লীগ নেতা আশিক জাহাঙ্গীর , বেড়বাড়ী মাদ্রাসার সুপার কামরুজ্জামান, ইউপি সদস্য নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

উল্লেখ্য, গত ১৭ আগস্ট রাতে অজ্ঞাত এক মুঠোফোনের নাম্বার থেকে প্রতিমাবংকী সিনিয়র মাদ্রাসার সহকারি শিক্ষক ফজলুল হক সিকদারের নিকট ৭ লাখ টাকা চাঁদাদাবি করেন। টাকা না দেওয়া হলে তার একমাত্র সন্তান শাহরিয়া হক তুর্যকে অপহরণ ও হত্যার হুমকি দেয়। এ ঘটনায় পরদিন সখীপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। দীর্ঘদিনেও পুলিশ এ বিষয়ে কোন রহস্য উদঘাটন করতে না পারায় ওই শিক্ষক শারিরীকভাবে অসুস্থ্য হয়ে পড়েন। বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতালে আইসিওতে চিৎিসাধীন রয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840