সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত

টাঙ্গাইলে কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক: বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে টাঙ্গাইল আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো কারাতে প্রতিযোগিতা।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় দিনব্যাপী এই প্রতিযোগিতার আয়োজন করে টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিস।

জেলার বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রায় ৮০ জন বালক এবং বালিকাদের নিয়ে ফেব্রুয়ারি মাসে ৭ দিনের কারাতে প্রশিক্ষণের আয়োজন করেছিলো টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিস। প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে টাঙ্গাইল আউটার স্টেডিয়ামে খেলোয়াড়দের নিয়ে প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতায় নবীন বালক খেলোয়াড়দের মধ্যে সেরা খেলোয়াড় হন বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মোনতাসির আল তায়েব, দ্বিতীয় হন একই স্কুলের সালমান ইসলাম। নবীন বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয় পুলিশ লাইন্স আদর্শ উচ্চ বিদ্যালয়ের মারিয়াম মেহজাবিন দিনা এবং রানার্স আপ হয় একই স্কুলের কারার তাসমিন নূর তিথি। এদিকে নিয়মিত কারাতে প্রশিক্ষণে অংশ নেয়া খেলোয়াড়দের মধ্যে বালকদের বিভাগে চ্যাম্পিয়ন হয় দিপ্ত রবিদাস এবং রানার্স আপ হয় গৌতম রবিদাস। বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয় সৃষ্টি একাডেমি স্কুলের সিনথিয়া তালুকদার এবং রানার্স আপ হয় নিথুরী মিমি নকরেক। প্রতিযোগিতা শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান আনসারী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা কারাতে কোচ শফিকুল ইসলাম লাবলু।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840