সংবাদ শিরোনাম:
কুমুদিনীতে বিদেশী ডাক্তারদের তত্ত্বাবধানে বিনামূল্যে জরায়ুর চিকিৎসা

কুমুদিনীতে বিদেশী ডাক্তারদের তত্ত্বাবধানে বিনামূল্যে জরায়ুর চিকিৎসা

প্রতিদিন প্রতিবেদক, মির্জাপুর: টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী হাসপাতালে বিনামূল্যে মহিলাদের জরায়ুর সমস্যাজনিত রোগ পেলভিক অরগান প্রোলান্স’র চিকিৎসা দেয়া হবে।

অস্ট্রেলিয়ান উঅক ফাউন্ডেশন ও ইমপ্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশের সহযোগিতায় ‘প্রশান্তি প্রজেক্ট’ বিনামূল্যে এই চিকিৎসাসেবা প্রদান করবেন বলে শনিবার সকালে কুমুদিনী হাসপাতাল কর্তৃপক্ষ এক প্রেস ব্রিফিংএ স্থানীয় সাংবাদিকদের জানিয়েছে।

অস্ট্রেলিয়া থেকে আসা চিকিৎসক দম্পতি ডা. বারবারা এ্যান হল ও ডা. জন উইলিয়াম টেইলর এবং কুমুদিনী হাসপাতালে পৌছালে তাদের ফুর দিয়ে স্বাগত জানান হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায় সহকারী পরিচালক ডা. এবিএম আলী হাসান প্রমুখ। চিকিৎসক দলটি কুমুদিনী হাসপাতালের চিকিৎস্যকদের এই বিষয়ে প্রশিক্ষণ দিবেন বলেও প্রেস ব্রিফিংএ জানানো হয়।

কুমুদিনী হাসপাতাল ক্যাম্পাসের পুরাতন লাইব্রেরিতে আয়োজিত প্রেস ব্রিফিংএ বক্তৃতা করেন কুমুদিনী মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আব্দুল হালিম, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়, হাসপাতালের চিকিৎসক ডা. বিলকিস বেগম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শ্রাবণী সাহা, কুমুদিনী হাসপাতালের সহকারী পরিচালক এবিএম আলী হাসান, ডেপুটি জেনারেল ম্যানেজার অনিমেশ ভৌমিক ও সহকারী প্রজেক্ট ম্যানেজার আব্দুল হাই।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840