সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
গোপালপুরে গরুসহ চোর আটক

গোপালপুরে গরুসহ চোর আটক

প্রতিদিন প্রতিবেদক: গোপালপুরের দক্ষিণ পাথালিয়া গ্রাম থেকে গরু চুরির অভিযোগে বনমালী রাঘববাড়ী গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে লুৎফর রহমান কর (৪২) কে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

এলাকাবাসী জানায়, বুধবার দিবাগত রাতে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় মজিদপুর এলাকায় আসলে স্থানীয় লোকজনের সন্দেহ হলে লুৎফরকে গরুসহ আটক করে পুলিশকে খবর দেয়। এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে লুৎফর রহমানের অপর দুই সহযোগী পালিয়ে যায়। পুলিশের মৌখিক জিজ্ঞাসাবাদে গরু চুরির কথা স্বীকার করে লুৎফর রহমান। তার সাথে থাকা দুই সহযোগী দক্ষিণ পাথালিয়া গ্রামের আব্দুল মজিদ ওরফে গেন্দার ছেলে মো. আবুল কালাম ( ৪০) ও একই গ্রামের লালুর ছেলে ফিরোজ (৩৫) বলে জানায়।

দক্ষিণ পাথালিয়া গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে রনি আহমেদ হীরা জানান, প্রতিদিনের মতো সন্ধ্যায় তার লাল রঙের গাভীটি গোয়ালে বেঁধে দরজা আটকে ঘুমাতে যাই। সেহরি খেতে উঠে গোয়ালের কাছে গেলে দরজা খোলা দেখে ভিতরে যেয়ে দেখি গরুটি নেই। এ সময় চিল্লাচিল্লি শুনে এলাকাবাসী এগিয়ে আসে। পাশের গ্রাম মজিদপুরের লোকজন গরুসহ চোরকে আটক করে।
এলাকাবাসীর সূত্রে জানা গেছে, এই লুৎফর রহমানের নামে মাদক, চুরি, ডাকাতির অভিযোগে একাধিক মামলা রয়েছে। সে চিহ্নিত অপরাধী। কিছুদিন আগে পুলিশ পুরনো মামলায় আটক করে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায়। সম্প্রতি জামিনে বেরিয়ে এসে আবারো পুরনো পেশায় যুক্ত হয় লুৎফর রহমান।

এলাকায় অপরাধ ও চুরি বেড়ে যাওয়ায় চরচতিলা বাজারে সম্প্রতি অনুষ্ঠিত আইনশৃঙ্খলা বিষয়ক সভায় লুৎফর রহমান চিহ্নিত চোর দাবি করে তাকে গ্রেফতার করতে ওসি মো. মোশারফ হোসেনের কাছে মৌখিক দাবি জানিয়ে ছিলো এলাকাবাসী।
এ ব্যাপারে গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতিসহ পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840