সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২

টাঙ্গাইলে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে পৃথক পৃথক স্থানে অভিযান পরিচালনা করে ৪৫৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ১০ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।
প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ডে এস বি ফামের্সীর সামনে অভিযান পরিচালনা করে ৪৫৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মোঃ বাইজিদ হোসেন (৪৪) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী টাঙ্গাইল পৌরসভার দেওলা এলাকার মৃত- সাজাৎ আলীর ছেলে।

অপরদিকে একই দিনে সদর উপজেলার রেহাইঝিনাই গ্রামে অভিযান পরিচালনা করে শহিদ মন্ডল (৬৫) কে গ্রেফতার করা হয়। সে টাঙ্গাইল সদর উপজেলার ঝিনাইচর এলাকার ফাজিল মন্ডলের ছেলে। এসময় তার কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদ করলে আসামীরা জানায়, দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্টাডল এবং ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার সদর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে। তারা টাঙ্গাইল জেলার সদর থানা এলাকাসহ আশেপাশের থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য ট্যাপেন্টাডল এবং ফেন্সিডিল সরবরাহ করে থাকে। তাদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলা সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840