সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ধনবাড়ীতে অন্তস্বত্তা গৃহবধূর আত্মহত্যা

ধনবাড়ীতে অন্তস্বত্তা গৃহবধূর আত্মহত্যা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ধনবাড়ীর বীরতারার কাঁঠালিয়া বাড়ী গ্রামে চার মাসের অন্তস্বত্তা এক গৃহবধূ ঘরের ধর্ণার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত শারমিন আক্তার তৃপ্তি (২০) কাাঁঠালিয়া বাড়ী পশ্চিমপাড়া গ্রামের আব্দুস ছালাম (তুলা)’র মেয়ে।

নিহত তৃপ্তির মা, সেলিনা বেগম ও নানা সাবেক ইউপি সদস্য আব্দুল খালেক জানান, আমাদের তৃপ্তি বছর খানেক আগে পার্শ্ববর্তী জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার আদার ভিটা ইউনিয়নের গজারিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে নয়ন মিয়া (২২)এর সাথে প্রেমের সম্পর্ক করে পরিবারের অজান্তে বিয়ে করে। বিয়ের পর থেকেই তৃপ্তিকে যৌতুকের টাকার জন্য মারপিট ও মানষিক চাপ প্রয়োগ করে নয়ন। প্রায় মাস ছয় আগে তৃপ্তি’র সুখের কথা ভেবে বেশ কয়েকবার টাকা দিয়ে ওর স্বামীর বাড়ীতে পাঠানো হয়। এতেও অর্থলোভী নয়নের টাকার চাহিদা না মেটায় আবারো তৃপ্তিকে শারিরিক নির্য়াতন করে গত ১৮ দিন আগে টাকার জন্য বাবার বাড়ীতে পাঠিয়ে দেয়। গত বৃহস্পতিবার ৬ এপ্রিল মোবাইল ফোনে তৃপ্তিকে টাকার জন্য তার স্বামী নয়ন মানসিকভাবে চাপ দেন। এ কারণে ঘরের ভিতরে গিয়ে দরজা বন্ধ করে তৃপ্তি ঘরের ধর্ণার সাথে ওড়না গলায় পেচিয়ে আত্মহত্যা করে। বাইরে থেকে ঘরের দরজা বন্ধ পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে ঘরের ধর্ণার সাথে ঝুলন্ত দেহ নামানো হয়। পরে চিকিৎসার জন্য সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ষোষণা করেন। নয়নের অত্যাচারের কারণেই আমাদের তৃপ্তি আত্মহত্যা করেছে। তৃপ্তি চার মাসের অন্তস্বত্তা ছিলো। নয়নের পরিবারের সাথে যোগাযোগ করলে সন্ধ্যা পেরিয়ে রাত হলেও তারা কোন কর্ণপাত করেনি ও আসে নাই। লম্পট ও আত্মহত্যার প্ররোচনাকারী নয়নের বিচার ফাঁসি দাবী করছি।

এ ব্যাপারে নিহত গৃহবধূ তৃপ্তির স্বামী অভিযুক্ত নয়নের ব্যবহৃত ফোনে যোগাযোগের চেষ্টা করে না পাওয়ায় তার চাচার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনাটি নিয়ে বীরতারার চেয়ারম্যান আল ফরিদের সাথে আলোচনা হয়েছে, তিনি দায়িত্বভার নিয়েছেন সব কিছু মীমাংসা করে দিবেন বলে তিনি আর কোন কথা বলেননি।

এ ঘটনায় বীরতারা ইউপি চেয়ারম্যান আল ফরিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটিকে টাকার জন্য তার স্বামী মোবাইলে মানুষিক অত্যাচার করে। এর পরেই তৃপ্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানতে পেরে তাৎক্ষনিক থানায় ফোন করে অবগত করি। এ ঘটনায় ওর স্বামীর দৃষ্টান্তমূলক শস্তি হওয়া দরকার।

এ ব্যাপারে ধনবাড়ী থানার ওসি এইচ এম জসিম উদ্দিন এ ঘটনা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। দ্রুত প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840