সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ভাসানী পরিষদের নতুন কমিটি গঠিত

ভাসানী পরিষদের নতুন কমিটি গঠিত

প্রতিদিন প্রতিবেদক : ‘মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ, মওলানা ভাসানীর অসাম্প্রদায়িক বাংলাদেশ’ ধারণ, লালন ও চর্চার সংগঠন ভাসানী পরিষদ, মাভাবিপ্রবি শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ২ টায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইএসআরএম বিভাগের সেমিনার হলে অনুষ্ঠিত সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশনে এই কমিটি গঠিত হয়।

নতুন কমিটির সভাপতি পদে মুহাম্মদ ইপিয়ার হোসেন, কার্যকরী সভাপতি পদে মোহাম্মদ কামরুজ্জামান খান কবির এবং সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ জিন্নাহ নির্বাচিত হন। সভায় অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোহাঃ তৌহিদুল ইসলাম দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

এসময় মাভাবিপ্রবি ভাসানী পরিষদের বিদায়ী সাধারণ সম্পাদক আজাদ খান ভাসানী বলেন, স্বাধীনতার পঞ্চাশ বছরে দাঁড়িয়ে ভাসানী পরিষদ আজ ইতিহাসের দারপ্রান্তে। তাই আমাদের দায়িত্ব ও কর্তব্যও অনেক গুণ বেড়ে গেছে।

এছাড়া পরিষদের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি মফিজুল ইসলাম মজনু বঙ্গবন্ধু এবং মওলানা ভাসানীর সঠিক ইতিহাস চর্চা ও তা ছড়িয়ে দেয়ার জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বলেন, ভাসানী পরিষদ আজ দেশে এবং দেশের বাইরে ভাসানী চর্চার ক্ষেত্রে নতুন দিগন্ত উন্মোচন করেছে। সভায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি ড. ইকবাল বাহার বিদ্যুৎ। তিনি তাঁর ভাষণে নবনির্বাচিত কমিটির সভাপতি, কার্যকরী সভাপতি এবং সাধারণ সম্পাদকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, ভাসানী পরিষদকে অনেক দূর যেতে হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840