মধুপুরে জাতীয় দিবসের প্রস্তুতিমূলক সভা

মধুপুরে জাতীয় দিবসের প্রস্তুতিমূলক সভা

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে ১৭ মার্চ, ২৫ মার্চ ও ২৬ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে মধুপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ হলরুমে নির্বাহী অফিসার শামীমা ইয়াসমীনের সভাপতিত্বে এই আলোচনা সভার আয়োজন করা হয়। প্রস্তুতিমূলক সভায় প্রথমে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

সভায় অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. জাকির হোসাইন, মধুপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাজহারুল আমিন বিপিএম, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি এড ভোকেট ইয়াকুব আলী, সহ -সভাপতি ডা. মীর ফরহাদুল আলম মনি, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক জিহাদী, শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ বজলুর রশিদ খান চুন্নুসহ সকল সরকারি বেসরকারি কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে দিবস গুলো যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে বিভিন্ন দিগ-নির্দেশনা মূলক আলোচনা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840