মধুপুর বনাঞ্চল থেকে যুবকের মরদেহ উদ্ধার

মধুপুর বনাঞ্চল থেকে যুবকের মরদেহ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে বনাঞ্চলের রাবার বাগান এলাকা থেকে সোমবার ৩ অক্টোবর সন্ধ্যায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

মধুপুর থানার উপ-পরিদর্শক ফরহাদ হোসেন জানান, রাবার বাগানের ভিতরে গরু চড়িয়ে বাড়ী ফেরার সময় কয়েক রাখাল উপজেলার কুড়াগাছা ইউনিয়নের ভবানীটেকী এলাকার পীরগাছা রাবার বাগানের ড্রেনের ভিতরে অর্ধনিমজ্জিত গলায় রশি বাঁধা এক যুবকের মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়। ঘটনাস্থলে মরদেহটি দেখতে আশে পাশের এলাকার হাজারো লোক ভিড় জমায়। লাশ পড়ে রয়েছে এমন বিষয়টি ছবি সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে জানতে পারেন নিহত ঐ যুবকরে পরিবারের স্বজনরা। ঘটনাস্থলে এসে যুবকের মা ও স্ত্রী পাতা বেগম লাশ দেখে শনাক্ত করেন। জানাযায়, নিহত যুবক পাশের ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের জমশেরপুর এলাকার মৃত: আব্দুল কাদের এর ছেলে ইয়াকুব আলী। পেশায় তিনি একজন অটো ভ্যান চালক ছিলেন। তিনি আরো জানান, উদ্ধারের কার্য চলছে।

জমশেরপুর এলাকার স্থানীয় ইউপি সদস্য হবিবর রহমান জানান, ভ্যান চালক ইয়াকুব আলী গত রবিবার ২ অক্টোবর রাতে প্রতিদিনের ন্যায় ভ্যান গাড়ী নিয়ে বাড়ী থেকে বের হয়। পরে তিনি আর বাড়ী ফিরেনি। বাড়ী না ফেরায় পরিবারের লোকজন তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে। মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে তারা রাত থেকেই বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুজির একপর্যায় সন্ধ্যায় সামাজিক গনমাধ্যম ফেসবুকের মাধ্যমে ছবি দেখে জানতে পেরে পরিবারের লোকজন লাশের কাছে গিয়ে শনাক্ত করেন। এ ঘটনায় তিনি আরো জানান, লাশের গলায় লাইনের রশি পেচানো রয়েছে। তদন্ত সাপেক্ষে দ্রুুত দোষী ব্যক্তিদের খুঁজে বের করে আইনের আওয়তায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী জানান।

মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ মাজাহারুল আমীন(বিপিএম) জানান, লাশ উদ্ধারের কার্যক্রম চলছে। যদি পরিবারের লোকজন অভিযোগ দেন তাহলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840