সংবাদ শিরোনাম:
মির্জাপুরে ট্রাক্টর চাপায় বৃদ্ধ নিহত

মির্জাপুরে ট্রাক্টর চাপায় বৃদ্ধ নিহত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে গোড়াই-সখীপুর আঞ্চরিক রোডে যানবাহন থামিয়ে চাঁদা উত্তোলনের সময় ট্রাক্টরের চাপায় পৃষ্ট হয়ে ৭০ বছরের এক বৃদ্ধ নিহত হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটেছে।

এলাকাবাসি জানায়, গোড়াই, হাটুভাঙ্গা ও সৈয়দপুর এলাকার শ্রমিক নামধারী একটি প্রভাবশালী মহল সরকারী দল ও পুলিশের নাম ভাঙ্গিয়ে সৈয়দপুর তেঁতুলতলা নামক স্থানে রাস্তায় বেড়িকেট দিয়ে দীর্ঘ দিন ধরে যানবাহন থামিয়ে অবৈধ ভাবে লাখ লাখ টাকা চাঁদা উত্তোলন করে আসছে। শুক্রবার দুপুর বারটার দিকে চাঁদাবাজ লাটিয়াল বাহিনী চাঁদা নেওয়ার জন্য ঐ ট্রাক্টরকে গতিরোধ করে। চাঁদা দেওয়া থেকে বাঁচতে ট্রাক্টরটির চালক দ্রুত গতিতে রাস্তার পাশ দিয়ে যাওয়ার চেষ্ট্রা করলে এক বৃদ্ধ চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। ট্রাক্টর ফেলে চালক পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত বৃদ্ধার কোন পরিচয় মিলেনি। ঘটনার পর থেকেই অবৈধ ভাবে চাঁদা উত্তোলনকারী সেই লাটিয়াল বাহিনী পলাতক রয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ পরিদর্শক মো. মজিবুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি জব্দ এবং বৃদ্ধার লাশ উদ্দার করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। কেউ গ্রেফতার হয়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840