সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলের সৌখিন বাগানপ্রেমীদের মিলনমেলা অনুষ্ঠিত

টাঙ্গাইলের সৌখিন বাগানপ্রেমীদের মিলনমেলা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের সৌখিন বাগানপ্রেমীদের চতুর্থ বর্ষপূর্তি ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২৬ আগস্ট বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এই বর্ষপূর্তি ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে সখের বশে বাগান করার বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেন সৌখিন বাগানপ্রেমীরা ভার্চুয়্যাল গ্রুপের ক্রিয়েটর এডমিন ফিরোজ কবীর। এর আগে জাতীয় সংগীত ও কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। অনুষ্ঠানে একশ দুই জন সদস্য রেজিস্ট্রেশন করেন। এর মধ্যে ৯৫ জন সদস্য উপস্থিত ছিলেন।

এই বর্ষপূর্তি ও মিলনমেলায় বাগানীদের মধ্যে বর্ষসেরা বাগানী, বর্ষসেরা কনট্রিবিউটর, বর্ষসেরা ফটো স্যুটকারী, বর্ষসেরা পরিপাটি বাগানী ও বর্ষসেরা সম্মানিত বাগানীকে পুরষ্কৃত করা হয়। এছাড়াও গ্রুপের পক্ষ থেকে লটারীর মাধ্যমে ৩৫ জন সদস্যকে “ইন্ডিয়ান পুনে জবা” ফুল গাছ উপহার দেয়া হয়। অনুষ্ঠানের আগে গ্রুপে চলমান কার্যক্রমে ৫০ জন সদস্যকে তাদের পছন্দ মতো গাছ উপহার দেয়া হয়। মিলন মেলায় বক্তব্য রাখেন- সাবিহা পারভীন, মেহেদী হাসান, সাংবাদিক অলক কুমার প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- সৌখিন বাগানপ্রেমীরা গ্রুপের এডমিন নারগিস আক্তার। অনুষ্ঠানটি সঞ্চলন করেন- সৌখিন বাগানপ্রেমীরা গ্রুপের এডমিন হারুন আল রাশিদ ও বুলি ফিরোজা। অনুষ্ঠানে গ্রুপের এডমিনদের মধ্যে উপস্থিত ছিলেন- রোকসানা বেগম, ফারহানা লিজা, আজিম বকুল, ইজাজুল হক, মিথুন, জিয়াউল জিয়া প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840