সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
ধনবাড়ী‌তে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ধনবাড়ী‌তে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ধনবাড়ী‌তে পিকআপভ‌্যান নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে অ‌টো‌রিকশার উপর প‌ড়ে লিটন মিয়া না‌মের একজ‌নের মৃত‌্যু হ‌য়ে‌ছে। এই ঘটনায় অ‌টো‌রিকশা‌র এক নারী যাত্রী আহত হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (৫ অ‌ক্টোবর) সকা‌লে জামালপুর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের উপ‌জেলার বকলবাড়ীর ফ‌কিরবা‌ড়ি মোড় এলাকায় এই ঘটনা ঘ‌টে।

নিহত অ‌টো‌রিকশার চালক লিটন উপ‌জেলার চরভাতকুড়া গ্রা‌মের আলী আকন্দের ছে‌লে। এই ঘটনায় আহত মোছা শিখা (৩৫) একই উপ‌জেলার মুশুদ্দি গ্রা‌মের নজরুল ইসলামের স্ত্রী।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি তদন্ত) ইদ্রিস আলী জানান, জামালপুর হ‌তে টাঙ্গাইলগামী এক‌টি পিকআপভ‌্যা‌ন নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে বিপরীতগামী এক‌টি ব‌্যাটা‌রি চা‌লিত অ‌টো‌রিকশার উপর উল্টে প‌ড়ে যায়। এতে অটো‌তে থাকা চালক ও নারী যাত্রী গুরুত্বর আহত হয়। প‌রে গুরুত্বর আহত চালক লিটন‌কে উন্নত ময়মন‌সিংহ মে‌ডি‌কে‌লে ভ‌র্তি করা হয়। প‌রে চি‌কিৎসাধীন অবস্থায় তার মৃত‌্যু হয়। তিনি আরো জানান, এই ঘটনায় পিকআপভ‌্যান‌টি আটক করা গে‌লেও চালক পা‌লি‌য়ে‌ছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840